কলকাতা চলচ্চিত্র উৎসবে না আসতে পারায় ক্ষমাপ্রার্থী বিগবি

মুম্বই- কলকাতায় রমরমিয়ে চলছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। শুক্রবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হয়ে গেল। প্রতিবারের মতোই এই অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। কিন্তু এবার আসতে পারেননি অমিতাভ বচ্চন।

প্রতি বছরই চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে উপস্থিত থাকেন শাহরুখ খান ও অমিতাভ বচ্চন। কিন্তু এবছর শারীরিক অসুস্থতার কারণেই আসতে পারেননি বিগবি। আর তার জন্যই দুঃখপ্রকাশ করলেন তিনি।

অমিতাভ টুইট করে জানান, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসার কথা ছিল। কিন্তু শারীরিক অবস্থার কারণে বিছানাতেই থাকতে হয়েছিল। আমি তার জন্য কলকাতা ও কলকাতার প্যাশনেট মানুষের কাছে ক্ষমাপ্রার্থী। আমি অন্যদিন আসব। দুঃখিত।

উদ্বোধনের দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, অমিতাভজি এখানে প্রতিবছর আসেন। কিন্তু এবার আসতে পারলেন না তিনি। গত রাত থেকে তিনি অসুস্থ। তাই চিকিৎসকরা ওনাকে বেশি ঘোরাফেরা করতে নিষেধ করেছেন। উনি গত রাত থেকেই খুব কষ্ট পাচ্ছেন।

এদিন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনা হয় শাহরুখ খন, রাখী গুলজার ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে। এছাড়াও টলি পাড়ার বহু তারকারা এদিন উপস্থিত ছিলেন। এদনি ছিলেন পরমব্রত চট্টোপাধ্য়ায়, যীশু সেনগুপ্ত, গৌতম ঘোষ, অরিন্দম শীল, সৃজিৎ মুখোপাধ্য়ায়, দেব, রুক্মিণী, রাজ চক্রবর্তী, শুভশ্রী, মিমি, নুসরত, শ্রাবন্তী, আবির, প্রিয়ঙ্কা-সহ আরও অনেকে।

Source