ছবির শ্যুটিং করতে গিয়ে বড় চোট পেলেন অক্ষয়

মুম্বই- ছবির শ্য়ুটিং করতে গিয়ে গুরুতর চোট পেলেন অভিনেতা অক্ষয় কুমার। এই মুহূর্তে তিনি রোহিত শেট্টির সূর্যবংশী ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। সেই ছবির শ্যুটিং চলাকালীনই চোট পান অক্ষয় কুমার।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, অক্ষয় তাঁর বাঁ হাতের পেশিতে চোট পেয়েছেন বলে জানা গিয়েছে। এই চোটের জন্যই তাঁকে বাঁ হাতে একটি কালো প্যাচ পরে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। এতে চোট তাড়াতাড়ি সারবে এবং সাময়িক ভাবে ব্যথা থেকও রেহাই পাওয়া যাবে বলে চিকিৎসকরা তাঁকে জানান।

চোট পাওয়ার জন্য অক্ষয় ছবির শ্যুটিং বন্ধ করেননি। একেবারে নির্দিষ্ট সময় মেনেই জোর কদমে সূর্যবংশী ছবির শ্যুটিং করছেন তিনি। সম্প্রতি অক্ষয় কুমার তাঁর ইনস্টাগ্রামে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওতেও অক্ষয়ের হাতের চোট স্পষ্ট দেখা যাচ্ছে। এছাড়াও ক্যাটরিনা কাইফের সঙ্গে কিছুদিন আগেই ফিলহাল নামের একটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন অক্ষয়। সেই মিউজিক ভিডিওর জন্যও যথেষ্ট প্রশংসা পেয়েছেন তাঁরা। সূর্যবংশী ছবিতেও তাঁর বিপরীতে ক্যাটরিনা কাইফকেই দেখা যাবে।

রোহিত শেট্টির সূর্যবংশীর অধিকাংশ দৃশ্যই শ্যুটিং হয়েছে হায়দরাবাদে। ছবিতে অক্ষয় ও ক্যাটরিনা ছাড়াও রয়েছেন অজয় দেবগণ ও রণবীর সিং। তাঁরা যে দৃশ্যগুলিতে রয়েছেন, সেগুলিরও শ্যুটিং হয়ে গিয়েছে। রোহিত শেট্টির অধিকাংশ ছবিতেই মূল চরিত্রে থাকে একজন পুলিশ। সিংহম-এ অজয় দেবগণ ও সিম্বায় দেখা গিয়েছে রণবীর সিংকে। এবার সূর্যবংশী ছবিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে।

Source