বিয়ের পোশাক কীভাবে বেছেছিলেন, জানালেন অনুষ্কা

মুম্বই- ডেস্টিনেশন ওয়েডিং বললেই প্রথমে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ের প্রসঙ্গ তুলতে হয়। রুপোলি দুনিয়ায় এই জুটি রীতিমতো ডেস্টিনেশন ওয়েডিং-এর ট্রেন্ড তৈরি করে দিয়েছে। অনুষ্কা ও বিরাটের বিয়ের পরে অন্য়ান্য় তারকারাও একই ভাবেই ডেস্টিনেশন ওয়েডিং-এ মেতেছেন। তবে পোশাকের ডিজাইনেও বিশেষ গুরুত্ব দিয়েছিলেন বিরাট ও অনুষ্কা। সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে তিনি বলেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্য়ায়কে তিনি কী বলেছিলেন।

অনুষ্কা বলছেন, “আমি প্রথমেই স্পষ্ট করে সব্যসাচীকে বলে দিই, বিয়ের জন্য আমি হালকা গোলাপি রঙ চাই। বিয়ে বলেই সেই লাল রং নয়। আমার ফুলের রং, প্যাস্টেল রং ভাল লাগে।”

বিয়েতে গোলাপি রঙের লেহেঙ্গা পরলেও, “দিল্লির রিসেপশনে লাল বেনারসি শাড়ি পরেছিলেন অনুষ্কা। বিরাট ঘরনী বলছেন, রিসেপশনে আমি সাবেকি লাল বেনারসির সঙ্গে চওড়া সিঁদুর, ভারী গয়না পরব। ও লাল বেনারসি শুনে ও খুশি হয়েছিল। সব্যসাচী বলেছিল, এই প্রজন্মে সবাই গাউন পরতে চায় রিসেপশনে। আমি ভেবেছিলাম তুমিও তাই পরবে।”

কিন্তু অনুষ্কা সব্যসাচীর ধারণা ভেঙে সাবেকি লাল বেনারসিই বেছে নিয়েছিলাম। অনুষ্কা বলেছিলেন, “একেবারেই গাউন না। আমি আমার রিসেপশনে সাবেকি লাল বেনারসিই পরব।”

প্রসঙ্গত, ২০১৩-য় একটি শ্যাম্পুর বিজ্ঞাপন থেকে আলাপ দুজনের। তার পরে প্রেম। ২০১৭-র ১১ ডিসেম্বর হঠাৎ গোপনে বিয়ে করে চমকে দিয়েছিলেন বিরাট অনুষ্কা। সেই সময়ে এক মুহূর্তে তাঁদের ছবি ভাইরাল হয়। কিন্তু বিয়ের আগে কোনও সংবাদমাধ্য়ম ঘুনাক্ষরেও তাঁদের বিয়ের কথা টের পায়নি।

Source