প্রধানমন্ত্রীর ধ্যানের ছবি নিয়ে মশকরা করলেন টুইঙ্কেল?

নিজস্ব প্রতিবেদন: সপ্তম দফার নির্বাচনী প্রচার শেষ করেই ‘কেদারনাথ’ সফরে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেদারনাথের গুহায় দীর্ঘক্ষণের জন্য তাঁর ধ্যানে বসার ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রধানমন্ত্রী নিজেও সেই ছবি পোস্ট করেছেন। যা নিয়ে শেষ দফার ভোটের আগে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ এনেছেন বিরোধীরা।

তবে প্রধানমন্ত্রীর এই ধ্যানের ছবি ঘিরে সোশ্যাল মিডিয়াতেও তৈরি হয়েছে অসংখ্যা মিম। এদিকে, সোমবার প্রধানমন্ত্রীর এই ধ্যানে বসার ঘটনাকে কিছুটা মশকরা করেই একটি ছবি পোস্ট করেছেন অক্ষয়কুমাররপত্নী টুইঙ্কেল খান্না। যে ছবিতে গেরুয়া রঙের একটি পশুর মূর্তির পাশে টুইঙ্কেলকে মনসংযোগে বসতে দেখা গেছে। যে ছবির ক্যাপশানে টুইঙ্কেল লিখেছেন, ”গত বেশ কয়েকদিন ধরে এধরনের আধ্যাত্মিক ও মনসংযোগের ছবি দেখে আমি মেডিটেশন ফটোগ্রাফির পোজ ও অ্যাঙ্গেলের উপর ওয়ার্কশপ করব ভাবছি।”

টুইঙ্কেল খান্নার এই ছবি দেখে বেশ বোঝা যাচ্ছে যে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ধ্যানমগ্ন ছবি দেখার পরই এই মশকরা করেছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে টুইঙ্কেল খান্নার স্বামী অক্ষয় কুমার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি অরাজনৈতিক সাক্ষাৎকার নেন। যেখানে অক্ষয় নরেন্দ্র মোদীকেকে বলেন, ”আমি খেয়াল করেছি, আপনি নিয়মিত টুইটার থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া ফলো করেন।” অক্ষয়ের এই কথা প্রসঙ্গেই মোদীজি হাসতে হাসতে বলেন, ” আমি আপনার ও আপনার স্ত্রী টুইঙ্কেলের টুইটারও ফলো করি। কখনও কখনও আমার মনে হয় টুইঙ্কেলজি আমার উপর রাগ টুইটারে উগড়ে দেন। এতে আমার মনে হয় আপনার ও আপনার স্ত্রী পারিবারিক জীবন অনেক শান্তির হয়।ওনার পুরো রাগ যখন উনি আমার উপরই টুইটারে উগড়ে দেন তাতে আপনি শান্তিতে থাকেন। এভাবই আমি আপনারও কাজে লাগি।(হাসতে হাসতে) ”

তবে টুইঙ্কেলের এই ধ্যান নিয়ে মশকরার করে পোস্ট করা ছবিটিও কি প্রধানমন্ত্রীর নজরে এসেছে?  এপ্রশ্ন তুলেছেন অনেকেই…

Source: zeenews.india.com