১৮তম দিনের বিজয়ী রাজবাড়ীর রমজান

Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক : চলমান ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে ৩০ মে থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ-২০১৯। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালিন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি ওয়ালটন স্মার্টফোন জেতার সুযোগ পাবেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের ১৮তম দিনের (১৬.০৬.২০১৯) সঠিক উত্তরদাতার মধ্য থেকে স্বয়ংক্রীয় লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। ভাগ্যবান সেই বিজয়ী হলেন রাজবাড়ীর মো. রমজান।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের এই কর্মচারী বিজয়ী হয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘প্রথমেই এই কুইজের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ দিতে চাই। আমি এবারই প্রথম বিশ্বকাপ কুইজে অংশ নিয়েছিলাম। পুরস্কার পেয়েছি, সত্যি বলতে খুবই ভালো লাগছে। পুরস্কার পেতে তো সবারই ভালো লাগে। ধন্যবাদ দিব রাইজিংবিডি ও ওয়ালটন গ্রুপকে। এতো সুন্দর একটি কুইজ প্রতিযোগিতা আয়োজন করায়।’

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ প্রতিযোগিতায়। সে জন্য আপনাকে রাইজিংবিডি.কমের নির্দিষ্ট লিঙ্কে (http://risingbd.com/worldcupquiz) গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি সঠিক উত্তর দেওয়ার প্রয়োজন নেই এবং একবার বিজয়ী নির্বাচিত হলে আর অংশ নেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৪৬ দিনের মোট ৪৬ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।

রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৯/আমিনুল

Source